চলে যাবো
- সাজ্জাদ সজল ২৯-০৪-২০২৪

আমি চলে যাবো ।
চলে যাবো তোমাদের এই নাগরিক অরণ্য থেকে দূরে,
এ রাজ্যের সব দুঃখ বুকেতে জড়িয়ে অনেক দূরে ।

একদিন ঠিকই চলে যাবো অনিচ্ছাকৃতভাবে,
এ ধরার সব মায়া মমতা ছিন্ন করে অচিনপুরে ।
সেদিন হতে আর হবেনা কখনো ভালোবাসার চাষ
এ হৃদয়ের বিরানমাঠে ।
প্রেয়সী ফেলবে দীর্ঘশ্বাস শুধুই আমাকে ভেবে ।

আমি নিতান্তই নিরুপায় প্রকৃতির এ লিলায়
দেনা-পাওনার হিসেব মিটিয়ে ক্ষমা করে দিও আমায় ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।